Shaitaan : শয়তান মুভি ট্রেইলার রিভিও রিলিজ ডেট

Shaitaan full movie 2024

অজয় দেবগন অভিনীত নতুন একটি হিন্দি সিনেমার টেলার ইউটিউব এ রিলিজ করেছে। দু মিনিট ছেচল্লিশ সেকেন্ডের এই ট্রেইলারটি যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। ট্রেইলার ইউটিউবে রিলিজ হতেই নিমিষে ভাইরাল হয়ে যায় এবং এখনো পর্যন্ত প্রায় ৩৪ মিলিয়ন এর বেশি ভিউজ হয়ে গেছে।এই ভিউজ এর সংখ্যা ক্রমাগত বাড়তেই আছে। মুভিটির নাম হচ্ছে শয়তান (shaitaan)। যেখানে অভিনয় করছে অজয় দেবগন, মাধবন ,জ্যোতিকা।

সম্পূর্ণ (Trailer) ট্রেইলারে সাসপেন্স ফাইট এবং হরর সিন আপনি দেখতে পাবেন। একটা নতুন গল্প নিয়ে হাজির হতে চলেছে এই সিনেমাটি "শয়তান"। অজয় দেবগন এই সিনেমাতে বাবার ভূমিকায় অভিনয় করছেন এবং মাধবন এই সিনেমাতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন।

ট্রেইলার শুরু হতে দেখা যায় ঝড়-বৃষ্টির রাত্রে অজয় দেবগনের  স্ত্রী কান্নাকাটি করতে থাকেন এবং ফোনে কাউকে জানাতে থাকেন যে তারা সংকটের মধ্যে আছেন । যত দ্রুত সম্ভব তাদেরকে রক্ষা করার জন্য আবেদন করতে থাকে। এবং কেউ একজন জোর করে তাদের রুমের মধ্যে প্রবেশ করেছে তাদেরকে হত্যা করার জন্য।

সেই মানুষটি তাদের ঘরের মধ্যে প্রবেশ করে এবং তাদের মেয়েকে সম্পূর্ণ নিজের কন্ট্রোল করে করে নেয়। সে যেটা বলতে থাকে আর সেটাই ওই মেয়েটি পালন করতে থাকে। সে যদি হাসতে বলে হাসে, সে যদি কাউকে মারতে বলে তাহলে মারে,  যদি চুপ করে বসে থাকতে বলে তো চুপ করে বসে থাকে। অজয় দেবগনের মেয়েটিকে সম্পূর্ণ নিজের কন্ট্রোল করে নেয়।

যিনি এই কাজগুলো করাচ্ছেন তিনি হচ্ছেন ভিলেনের চরিত্রে অভিনয় করা মাধবন (Madhavan)। একটা সময় আসে অজয় দেবগন  মধবনকে তার ঘরের বাইরে যেতে বলে কিন্তু সে কিছুতে যেতে রাজি হয় না । অজয় দেবগন যখন জোর করে তাকে ঘরের বাইরে বার করতে যায় তখন তার নিজের মেয়ে তাকে বাধা দেয়। কারন তাদের মেয়ের সম্পূর্ণ মাধবনের কন্ট্রোলে চলে গেছে। 

এমনকি সে মেয়েটি তার বাবাকে অর্থাৎ অজয় দেবগনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় এবং তাকে আবার পুনরায় ঘরের মধ্যে নিয়ে এসে বসিয়ে দেয়। সেখানে আরো নানা রকম ইন্টারেস্টিং সিন আমরা দেখতে পাই যেগুলো অত্যন্ত আকর্ষণীয় ।সেই সঙ্গে সাসপেন্স ও  ফাইট আছে।

এরকম ধরনের চরিত্রে (Ajay Devgan)অজয় দেবগনকে অভিনয় করতে হয়ত এর আগে আমরা দেখেনি।  নতুন একটা গল্প যেটা বলিউডে আসতে চলেছে এরকম ধরনের গল্প আমরা এর আগে কখনো সিনেমাতে দেখিনি।

সাসপেন্স, হরর ,ফাইট সবমিলিয়ে ট্রেইলারটি অনেক আকর্ষনীয়। প্রত্যেকের অভিনয় অসাধারণ। সবাই তাদের সেরাটা দিয়ে অভিনয় করেছে। মুভির  ব্যাকগ্রাউন্ড সাউন্ড বা মিউজিক আর সেটাও ভিডিওর সঙ্গে খুবই মানানসই এবং খুবই ভালো একটি ট্রেইলার। 

 (Shaitaan movie) শয়তান মুভিটি রিলিজ করছে ৮ই মার্চ ২০২৪ সালে।

Next Post
No Comment
Add Comment
comment url